Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে পড়ে মো. খায়রুল ইসলাম (৭) নামে এক শিশু নিখোঁজ হয়। ঘটনার ১৭ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়েছে। গত শনিবার বিকালে উপজেলার অর্জুনা ইউনিয়নে চরভরুয়া গ্রামে নদীর পানিতে পড়ে নিখোঁজের ঘটনা ঘটে। খায়রুল গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।
জানা যায়, গত শনিবার বিকালে তার নানীর সাথে তিল শুকানোর কাজ করছিল খায়রুল। কাউকে না বলে একপর্যায়ে খায়রুল নদীর পানিতে পড়ে নিখোঁজ হয়। এ খবর পেয়ে বিকালেই টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডুবুুরিদল উদ্ধার অভিযানে নামেন। রাত ৮টা পর্যন্ত খুঁজেও শিশুটির সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান বন্ধ করেন তারা। পরে গতকাল রোববার সকালে চরভরুয়া গ্রামের শাখারিয়া এলাকার সুইচগেটের কাছে ওই শিশুর লাশ ভেসে ওঠলে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা খায়রুলের লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে ভূঞাপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. একাব্বর আলী জানান, শনিবার বিকাল ৪টার দিকে নিখোঁজের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুুবুুরিদল উদ্ধার অভিযান শুরু করে। পানিতে স্রোত থাকায় রাতে উদ্ধার কাজ বন্ধ করা হয়। রোববার ডুবুরিদল ভোর সকালে উদ্ধার অভিযানে যাওয়ার পথে শিশুটির লাশ ভেসে উঠার খবর জানায় পরিবারের লোকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ