Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রেফতার কুশল মেন্ডিস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

গাড়ি চাপা দিয়ে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে গতকাল সকালে শ্রীলঙ্কার ব্যাটসম্যান কুশল মেন্ডিসকে আটক করে দেশটির পুলিশ। লঙ্কান পুলিশ জানিয়েছে, কলম্বোর কাছে পানাদুরা নামক স্থানে মেন্ডিসের গাড়ি একটি বাইসাইকেলে আঘাত করায় গ্রেফতার করা হয়েছে এ লঙ্কান ক্রিকেটারকে। পানাদুরার কাছে সে দুর্ঘটনায় ৬৪ বছরের এক ব্যক্তি নিহত হন। দুর্ঘটনার সময় বাইসাইকেল চালাচ্ছিলেন তিনি।

লঙ্কান গণমাধ্যমের খুর অনুযায়ী, হোরেথুদুয়া থেকে ১৩ কিলোমিটার সামনে পানাদুরায় ভোর সাড়ে ৫টায় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার শিকার হওয়া ব্যক্তিটির বাড়ি গোরাকাপলায়। প্রাথমিক ধারণা করা হচ্ছে পেছন থেকে ধাক্কা দেওয়া হয়েছে তাকে। এক বিবৃতিতে স্থানীয় পুলিশের প্রতিনিধি এসএসপি জালিয়া সেনারত্নে জানিয়েছেন, মেন্ডিসকে এর মধ্যেই পরীক্ষা করানোর জন্য চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে স্থানীয় আদালাতে তাকে ওঠানো হবে। কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা নিয়ে তদন্ত চালাচ্ছে তারা। কোভিড-১৯ এর লকডাউনের সময়ে শ্রীলঙ্কার ঘোষিত প্রাথমিক স্কোয়াডে ছিলেন কুশল মেন্ডিস। অনুশীলন করছিলেন নিয়মিত। ২৫ বছর বয়সী এ লঙ্কান এর মধ্যেই ৪৪টি টেস্ট, ৭৬টি ওয়ানডে ও ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। টেস্টে ৩৭ গড়ে করেছেন ২৯৯৫ রান, ওয়ানডেতে ৩০.৫২ গড়ে করেছেন ২১৬৭ রান এবং টি-টোয়েন্টিতে করেছেন ৪৮৪ রান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুশল-মেন্ডিস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ