Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

চট্টগ্রাম বন্দরকে পিএসএর সুরক্ষাসামগ্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাস প্রতিরোধে চট্টগ্রাম বন্দরকে সুরক্ষা সামগ্রী দিয়েছে দ্য ওয়ার্ল্ডস পোর্ট অব কল (পিএসএ)। গতকাল রোববার বন্দর ভবনে বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদের হাতে এসব সামগ্রী তুলে দেয়া হয়। পিএসএ’র জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার চর ম্যানগ এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।
এ সময় পিএসএর রিজিওনাল সিইও ওয়ান চি ফং বন্দরের চেয়ারম্যানের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন। বন্দর চেয়ারম্যান বলেন, সিঙ্গাপুর বন্দর দিয়েই আমাদের বেশিরভাগ আমদানি রফতানি হয়। দুই বন্দরের মধ্যে সহযোগিতাপূর্ণ দ্বি-পাক্ষিক সম্পর্ক রয়েছে। কোভিড-১৯ প্রতিরোধে সুরক্ষা সামগ্রী উপহার দেওয়ায় তাকে ধন্যবাদ জানান বন্দর চেয়ারম্যান।
এ সময় বন্দরের সদস্য (প্রশাসন ও পরিকল্পনা) মো. জাফর আলম, সদস্য (হারবার অ্যান্ড মেরিন) কমডোর শফিউল বারী, সদস্য (প্রকৌশল) ক্যাপ্টেন মহিদুল হাসান, নিয়ামুল হাসান, সচিব মো. ওমর ফারুক, পিএসএ’র ভাইস প্রেসিডেন্ট পেং জি, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট লিম ওয়াই চিয়াং, ক্যাপ্টেন ফারুক হোসাইন চৌধুরী উপস্থিত ছিলেন। পরে বার্থ অপারেটরের পক্ষে ফজলে একরাম চৌধুরী বন্দর চেয়ারম্যানের কাছে দুটি হাই ফ্লো ক্যানোলা হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ