Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুর শহরের চকবাজার বণিক সমিতি কার্যালয়ের পেছনে দুবৃর্ত্তরা কুপিয়ে মিজানুর রহমান বাচ্চু (৪৮) নামের এক শারীরিক প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত পৌনে ৯টার দিকে। এ ঘটনায় স্থানীয়রা দুই ঘাতককে আটক করেছে। নিহত মিজানুর রহমান বাচ্চুর বাড়ি শহরের পূর্বখাবাসপুর লঞ্চঘাট এলাকায়। সে ওই এলাকার পুলিশ কনস্টেবল মৃত রমজান আলী খানের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে ৪/৫ দুর্বৃত্ত মিজানুর রহমানকে ঘিরে ধরে। এরপর তারা ছুরি দিয়ে তাকে উপর্যপুরি কুপিয়ে আহত করলে ঘটনাস্থলেই নিহত হয় মিজানুর রহমান। পরে স্থানীয়রা ধাওয়া করে শরীফ ও হাবিব নামের দুই ঘাতককে আটক করে পুলিশে দেয়। এ সময় ঘাতকদের কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।
অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, ঘাতক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে। কি কারণে প্রতিবন্ধী ব্যক্তিকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন