Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

রাজধানীতে দুই ব্যক্তির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাজধানীর পূর্ব ভাষানটেক ও শ্যামলী এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতদের মধ্যে এসএম মনিরুজ্জামান (৬০) নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে অপরজনের নাম পরিচয় জানা যায়নি। 

পুলিশ জানায়, গতকাল দুপুরে পূর্ব ভাষানটেকস্থ একটি বাসা থেকে মনিরুজ্জামানের লাশ উদ্ধার করা হয়। মৃত মনিরুজ্জামান ওই বাসার দ্বিতীয় তলায় পরিবার নিয়ে থাকতেন।
ভাষানটেক থানার এসআই ইসমাইল হোসেন জানান, আত্মহত্যার কারণ জানাতে পারেনি পরিবারের লোকজন। লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
এদিকে, রাজধানীর শ্যামলী এলাকা থেকে অজ্ঞাত (৩০) আরেক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তার মৃত্যু হয়েছে। শেরেবাংলা নগর থানার এসআই গৌতম রায় জানান, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে অজ্ঞাত ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়। তবে মৃত্যুর সনদপত্রে চিকিৎসকরা লিখেছেন, আননোন পয়জোনিংয়ে অজ্ঞাত ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ