Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

বিজয়ের বাড়িতে বোমা হামলার হুমকি, তদন্তে পুলিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১০:৩১ এএম
দক্ষিনী সিনেমার জনপ্রিয় অভিনেতা থলপতি বিজয়ের বাড়িতে বোমা হামলার হুমকি দিয়েছে এক যুবক। শনিবার (৪ জুলাই) তামিলনাড়ু পুলিশের মাস্টার কন্ট্রোল রুমে ফোন করে এই হুমকি দেওয়া হয়।
 
এমন হুমকি আসার পরই তদন্তে নামে তামিলনাড়ু পুলিশ। যে নাম্বারটি থেকে হুমকি দেওয়া হয়েছিল, সেই নাম্বার খতিয়ে দেখে ২১ বছর বয়সী এক যুবককে আটক করেছে পুলিশ।
 
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অভিযুক্ত ওই যুবক তামিলনাড়ুর বিল্লুপূরমের বাসিন্দা। মূলত তিনিই একটি নাম্বার থেকে ফোন করে অভিনেতার বাড়িতে বোমা হামলার হুমকি দেন। স্বভাবতই অভিনেতার বাড়ির আশেপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছিল।
 
পুলিশি তদন্তের প্রায় ২ ঘন্টা পরে জানা যায় আসলে ওই হুমকি পুরোটাই ভুয়া। শুধু তাই নয়, যে যুবক এমন হুমকি দিয়েছে সে নিজেও একজন মানসিক ভারসাম্যহীন। পুলিশের কথায়, খানিকটা মজার ছলেই বোমা হামলার হুমকি দিয়েছিল তিনি। পুলিশের তরফে ওই যুবককে সতর্ক করা হয়েছে, দ্বিতীয়বার যেন এমনটি না করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন