Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সৃজিতের পরিচালনায় হাজির হচ্ছেন তারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১২:৩৫ পিএম
অনলাইন স্ট্রিমিং সার্ভিস 'হইচই'-এর জন্য নির্মিত ওয়েব সিরিজে সৃজিত মুখার্জির পরিচালনায় পর্দায় হাজির হতে যাচ্ছেন চঞ্চল চৌধুরী, মোশারফ করিম ও পরীমনি। বাংলাদেশি লেখক নাজিম উদ্দিনের 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' উপন্যাসের অবলম্বনে সিরিজটি নির্মিত হতে যাচ্ছে।
 
গেল কয়েকদিন ধরে শোবিজের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছিল, বাংলাদেশি তারকাদের নিয়ে কাজ করবেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। বিষয়টি নিয়ে লেখক নাজিম উদ্দীনের সঙ্গে কয়েক দফা আলোচনাও সেড়েছেন তিনি। তবে এতদিন কোনও ইতিবাচক সাড়া পাওয়া যায়নি। অবশেষে কিছুটা হলেও ধোয়াশার ঘোর কাটলো সবার।
 
'হইচই'-এর জন্য নির্মিত ওয়েব সিরিজটিতে মুকেশ জুবেরীর চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন পরীমনি। এছাড়াও থাকছেন চঞ্চল চৌধুরী, মোশারফ করিম ও কলকাতার অনির্বাণ ভট্টাচার্য। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি নির্মাতা।
 
তবে শুরুর দিকে শোনা গিয়েছিলো, মুকেশ জুবেরীর চরিত্রে দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের অভিনয়ের কথা। তবে অজানা কারণে তাকে বাদ দিয়ে এই সিরিজে পরীমনিকে নেওয়া হচ্ছে বলেও জানা গেছে। কিন্তু আনুষ্ঠানিক ঘোষণা ছাড়া আপাতত নিশ্চিত করে কোনও কিছুই বলা যাচ্ছে না।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ