Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীর আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে গুলি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১:০৩ পিএম

সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে নজরুল ইসলাম (৪০) নামের এক আওয়ামীলীগ নেতাকে গুলি করেছে দূর্বৃত্তরা। আশংকাজনক অবস্থায় এই নেতাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। সন্ত্রাসী জাকির এ ঘটনা ঘটিয়েছে বলে দাবী করছেন নজরুল ইসলাম।

রবিবার দিবাগত রাতে সোনাপুর বাজারের পশ্চিম পাশের সড়কে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নজরুল ইসলাম আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক

আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পারভেজ হোসেন বলেন, রাতে একটি মোটরসাইকেল যোগে অন্য এক ব্যক্তিকে নিয়ে সোনাইমুড়ী থেকে নিজ বাড়ী নাওড়িতে আসছিল নজরুল। পথে সোনাপুর বাজারের পশ্চিম পাশের সড়কে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে। গাড়ী থেকে কয়েকজন অজ্ঞাত সন্ত্রাসী নেমে নজরুলকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। তার বুক, পেট ও মুখসহ বিভিন্নস্থানে গুলি লেগেছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

গুলিবিদ্ধ নজরুলের দাবী, সন্ত্রাসী জাকির, জাহিদ, ইলিয়াস, রনি, আলমগীর ও মনা তাকে লক্ষ্য করে একসাথে গুলি করেছে।

সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জাকির এ ঘটনা ঘটিয়েছে বলে গুলিবিদ্ধ নজরুল দাবী করছে। তদন্তের ভিত্তিতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • Azad mullah ৭ জুলাই, ২০২০, ৫:৩৭ পিএম says : 0
    দুঃখ জনক সংবাদ আসা করি সন্ত্রাসী কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ নেতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ