Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজাপুরে নবীজীর মাকে কটুক্তিকারী আসামী পান শুকুর গ্রেফতার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৪:০৬ পিএম

রাজাপুরে নবীজীর মাকে নিয়ে কটুক্তি করে ঝগড়া করায় ঝালকাঠির রাজাপুর উপজেলা শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামের মৃত মকরুগ আলী হাওলাদারের পুত্র আঃ শুকুর হাং ওরফে পান শুকুর (৪৮) কে এলাকাবাসী আটক করে রাজাপুর থানা পুলিশে সোপর্দ করেছে।
মামলার বাদী রাজাপুর উপজেলার কেওতা গ্রামের দুলাল হাং এর স্ত্রী জেসমিন।তিনি এজাহারে উল্লেখ করেন, বাদী জেসমিনের শ্বশুর আমজেদ আলী হাং সাথে আসামী আঃ শুকুর হাং এর জমিজমা নিয়ে গতকাল ৫ জুলাই রাত আনুমানিক ৯ ঘটিকায় বাদীর শ্বশুর আমজেদ মিযার ঘরের বারান্দার সামনে ঝগড়া হয় , এসময় এক পর্যায়ে আসামী প্রীয় নবী হযরত মুহম্মদ (সঃ) এর মাকে নিয়ে কটুক্তি করে এবং বাদীকে লাঠিয়ে দিয়ে আঘাত করে,ডাকচিৎকারে এলাকাবাসী আসামী আঃ শুকুর হাং ওরফে পান শুকুর কে ধরে ফেলে পরে পুলিশে সোপর্দ করে। আজ দুপুরে আসামীকে পুলিশ প্রাথমিকভাবে জিজ্ঞাসা করলে আসামী কটুক্তির কথা স্বীকার করে এবং পুলিশ মামলা রেকর্ড করে, রাজাপুর থানার ওসি তদন্ত মোঃ আবুল কালাম বলেন- এ ঘটনায় রাজাপুর থানার মামলা নং ৫ তারিখ ৬ /৭/২০২০, ধারা -৩০৭, ৪৪৮,২৯৫(ক)পেনাল কোডরেকর্ড হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ