Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

হলিউডের যেসব সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৪:৩৩ পিএম

বলিউড ডিভা ঐশ্বরিয়া রায় বচ্চন। ক্যারিয়ারে অসংখ্য ব্লকবাস্টারে অভিনয় করেছেন তিনি। অভিনয় তো বটেই, নিজের গ্ল্যামার্স উপস্থিতি দিয়ে দর্শক জনপ্রিয়তার শীর্ষে উঠে আসেন নায়িকা। এমনকি, একসময় বলিউডের সীমানা ছাড়িয়ে হলিউডের সিনেমাতেও নিয়মিত দেখা যেত তাকে।

তবে জুনিয়র বচ্চনের সঙ্গে গাটছাড়া বাঁধার পর পুরোদস্তুর সংসারে মনোযোগী হন ঐশ্বরিয়া। এরপর হালের সিনেমাকে বিদায় বলেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

জানা গিয়েছে, শুধুমাত্র সংসার ও পরিবারের কথা ভেবেই হলিউডের বিগ বাজেটের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। তবে একটি নয়, লাস্যময়ী এই সুন্দরীকে একে একে তিনটি সিনেমার প্রস্তাব দিয়েছিলেন হলিউড সুপারস্টার উইল স্মিথ। সিনেমাগুলোর মধ্যে রয়েছে, হিচ (২০০৫), সেভেন পাউন্ডস ও টুনাইট হি কামস (২০০৮)।

হলিউড নির্মাতা গাব্রিয়েলের পরিচালনায় ২০০৮ সালে মুক্তি পায় বহুল আলোচিত সিনেমা 'সেভেন পাউন্ডস'। এতে উইল স্মিথের সঙ্গে অভিনয়ের সুযোগ হাতছাড়া করে ব্যাপক সমালোচিত হয়েছিলেন ঐশ্বরিয়া। সেসময় যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যমে খবর রটেছিল, স্বামীর লালন পালন করতেই মার্কিন মুলুক ছেড়ে ভারতে চলে যান তিনি। যদিও সেই খবরটি নস্যাৎ করে দেন এই চিত্রতারকা।

বিষয়টি সম্পর্কে অ্যাশ বলেন, আমি উপোস থেকে স্বামীর সেবাযত্ন করতে নয়, বরং আমার শাশুড়ির দেখাভাল করতেই চলে এসেছিলাম। যখন সেভেন পাউন্ডসের চিত্রনাট্য নিয়ে আলোচনা চলছিলো সেসময় হঠাৎ করেই আমার শাশুড়ি অসুস্থ হয়ে পড়েন। আর সেকারণে লস অ্যাঞ্জেল ছেড়ে আসতে বাধ্য হই। তবে সেটা আমার জন্য নয়। এটা সত্য যে, ক্যারিয়ারের চেয়ে আমার পরিবার অনেক বেশি গুরুত্বপূর্ণ।

এরপর 'টু নাইট হি কামস' ফিরিয়ে দিতে হয়েছিলো 'যোধা আকবর' সিনেমার জন্য। যদিও খুব খারাপ লেগেছিলো বিষয়টি নিয়ে। তবুও আমার করার কিছুই ছিলো না। যোগ করে বলেন ঐশ্বরিয়া।

প্রসঙ্গত, ২০০৪ সালে 'ব্রাইড অ্যান্ড প্রেজুডিস' সিনেমা দিয়ে হলিউড যাত্রা শুরু করেন ঐশ্বরিয়া রায়। এরপর, 'পিঙ্ক প্যান্থার টু', 'মিস্ট্রেস অফ স্পাইসেস', এবং 'দ্য লাস্ট লিজিয়ন'-এর মতো সিনেমাতে অভিনয় করেন বচ্চন পরিবারের ঘরণী।



 

Show all comments
  • হজৰত আলি আহমেদ ৮ জুলাই, ২০২০, ৮:০৫ এএম says : 0
    ঐশৰিয়াৰ সিদ্ধান্ত ৰ জন্য় ধন্যবাদ ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন