Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

শাহরুখ-আমিরের সঙ্গে সুযোগ পেয়েও অভিনয় করেননি সব্যসাচী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৫:২৭ পিএম

টলিগঞ্জের দর্শক নন্দিত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। কলকাতা বাংলা চলচ্চিত্রের পাশাপাশি বলিউডের একাধিক সিনেমাতে দেখা গিয়েছে তাকে। সেসব সিনেমায় নানা চরিত্রে পর্দার সামনে হাজির হয়ে দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি। এমনকি, বি টাউনের প্রভাবশালী দুই খান শাহরুখ ও আমিরের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েও বেশকিছু সিনেমা হাতছাড়া করেন 'ফেলুদা' খ্যাত এই চিত্রতারকা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সব্যসাচী চক্রবর্তী বলেছেন, বলিউডের বেশকিছু ব্যবসা সফল সিনেমায় তিনি অভিনয় করেছেন। আবার কিছু কিছু সিনেমাতে চাইলেও কাজ করতে পারেননি। কেননা একদম শেষ পর্যায়ে তার কাছে শিডিউল চাওয়া হতো। আবার এমনও হয়েছে ফোন করে মাত্র ১৫ দিনের মধ্যে শিডিউল ফাঁকা করতে বলা হতো। যে কারণে অধিকাংশ সিনেমাতেই অভিনয় করা সম্ভব হয়নি বলে মন্তব্য করেন প্রবীণ এই অভিনেতা।

ওই সাক্ষাৎকারে তিনি আরও বলেন, কিছু সিনেমার জন্য আমাকে এখনও বেশ খারাপ লাগে। সেসবের মধ্যে আমির খানের 'লগন'-এ আমার জন্য দারুন একটি চরিত্র রাখা হয়েছিলো। আর শাহরুখ তার 'অশোকা' সিনেমাতে নিতে চেয়েছিলেন। ক্যারিয়ারে এমন আরও অনেক সিনেমার প্রস্তাবই এসেছে যেগুলো ফিরিয়ে দিয়েছি।

তবে সব্যসাচী চক্রবর্তীকে শুধু যে প্রস্তাব ফেরাতে হয়েছে তেমনটা নয়। অনেক সময় তাকে না জানিয়েই সিনেমা থেকে বাদ দিয়ে দেওয়ার মতোও ঘটনা রয়েছে। যা নিয়ে কখনোই আক্ষেপ করেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ