Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

না’গঞ্জে আরও ২ জনের মৃত্যু : আক্রান্ত ২০

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৫:৫৩ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরো ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১১৭ জন। অন্যদিকে নতুন করে আক্রান্ত হয়েছেন ২০ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৩৪৩ জন।

সোমবার (৫ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়। নিহতদের মধ্যে একজন পুরুষ (৮০), তিনি সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এলাকার বাসিন্দা। অন্যজন নারী (৬৬), তিনি শহরের আমলাপাড়া এলাকার বাসিন্দা।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬২ জন ও আক্রান্ত ১ হাজার ৮৭৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৫৫ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১৯৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫০৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৬৯ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৩৯ জন আক্রান্ত।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ৬২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২১ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮ হাজার ৫৯, সদর উপজে
লায় ৫ হাজার ৭৪, বন্দরে ১ হাজার ২২৩, আড়াইহাজারে ২ হাজার ৪১০, সোনারগাঁয়ে ১ হাজার ৯২৩, রূপগঞ্জে ৭ হাজার ৯৩২ জনের। জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩ হাজার ৯৩৯ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৩৮৫ জন, সদর উপজেলার ১ হাজার ১৭ জন, রূপগঞ্জের ৬৯৭ জন ও আড়াইহাজারের ৩৮৯ জন, বন্দরের ১২০ ও সোনারগাঁয়ের ৩৩১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ