Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬৫দিন অবরোধ উপেক্ষা করে সমুদ্রে মাছ শিকার করায় ৪ জেলেকে জরিমানা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৫:৫৭ পিএম

বঙ্গোপসাগরে ৬৫দিন অবরোধকালীণ সময়ে মাছ ধরার অপরাধে ৪ জেলেকে পচাঁত্তর হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মাহমুদ এর নেতৃত্বে বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ট্রলারসহ এ চার জেলেকে আটক করা হয়। ঐদিন রাত ৯টায় কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা ভ্রাম্যমান আদালতে রাঙ্গাবালি উপজেলার ছোট বাইশদা ইউনিয়নের আঃ আজিজ দালাল এর পুত্র মাসুদ (৩০) কে ত্রিশ হাজার টাকা,কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের কবির প্যাদার ছেলে ইব্রাহিম খলিল (২৫) কে পনের হাজার টাকা, ধুলাসার ইউনিয়নের আবুল কালামের ছেলে আব্দুর রহিম (৩৫) পনের হাজার টাকা, চর বালিয়াতলী এলাকার কাওসার হাওলাদারের ছেলে মিজান হাওলাদারকে পনের হাজার টাকাসহ মোট পচাঁত্তর হাজার টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিট্রেট ও কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা জানান,সামুদ্রিক মৎস্য অধ্যাদেশ ১৯৮৩ সালের ৫৫ এর ৩ ধারা মোতাবেক আটককৃত জেলেদের এ অর্থদন্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ