Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

অনলাইনে প্রকাশ পেল সুশান্তের শেষ সিনেমার টিজার (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৬:৪২ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই। গেল মাসের ১৪ তারিখে আত্মঘাতী হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তিনি। অভিনেতার অকাল মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তার ভক্ত-অনুরাগীরা।

সুশান্ত অভিনীত সবশেষ সিনেমা 'দিল বেচারা'। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন নবাগতা সঞ্জনা সংঘী। এছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে।

মুকেশ ছাবরার 'দিল বেচারা' সিনেমাটি গেল ৮ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে সেটি সম্ভব হয়নি। এরই মধ্যে মারা গেলেন সিনেমার মূল নায়ক সুশান্ত। সবকিছু মিলিয়ে দারুণ একটা শূন্যতা তৈরী হয়েছে।

এদিকে অভিনেতার প্রতি সম্মান জানিয়ে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছে, সুশান্তের শেষ সিনেমা বিনামূল্যে দেখা যাবে তাদের সাইটে। আগামী ২৪ জুলাই 'দিল বেচারা' মুক্তি পাবে। সেই ধারাবাহিকতায় সোমবার (৬ জুলাই) সিনেমাটির টিজার প্রকাশ পেল।

প্রায় ২ মিনিট ৪৩ সেকেন্ডের রোমান্সে ভরপুর এই টিজারটি প্রকাশ্যে আসতে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। অভিনেতা নেই ঠিকই, কিন্তু তার ভক্তরা সিনেমার টিজার হাতে পেতে আবেগাপ্লুত। যা দেখে অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

মুকেশের এই সিনেমাতে দেখা যাবে কিজি ও ম্যানির প্রেমের গল্প। দুই অল্পবয়সী ক্যান্সারে আক্রান্ত মানুষ কিভাবে একে অপরের মধ্যে ভালোবাসা খুঁজে পাবে সেই কাহিনীই এর মূল উপজীব্য। এতে ম্যানির চরিত্রে সুশান্ত ও কিজির চরিত্রে সঞ্জনীকে দেখা যাবে।

সুশান্তের জীবনের মতো এই সিনেমার গল্পতেও হ্যাপি এন্ডিং নেই। বাস্তব জীবনের মতোই সিনেমাতে কিজিকে ফাঁকি দিয়ে চলে যাবে ম্যানি।

আমেরিকার লেখক জন গ্রিনের 'দ্য ফল্ট ইন আওয়ার স্টারস' উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে 'দিল বেচারা'। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন মুকেশ ছাবরা নিজেই। একই উপন্যাসকে কেন্দ্র করে ২০১৪ সালে হলিউডেও একটি সিনেমা তৈরী হয়েছিল।

'দিল বেচারা'র টিজারটি দেখুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশান্ত


আরও
আরও পড়ুন