Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার কুমারখালীতে ২ গ্রুপের গোলাগুলিতে নিহত ১, পুলিশসহ আহত ৩০

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টর | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৭:০৮ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজারে দুই গ্রুপের সংঘর্ষে মোহাম্মদ বিল্লাল (৪৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশসহ আহত হয়েছে দু‘গ্রুপের ৩০জন। গুলিবিদ্ধ আহত ৭জনকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

সোমবার (৬ জুলাই) সকাল ১১ টার উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজারে ২ গ্রুপের মধ্যে ক্ষমতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয় পক্ষই দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে এই ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকুল উদ্দিন জানান, মো. মোফাজ্জল এর ছেলে মোহাম্মদ বিল্লাল (৪৬) মারা গেছেন। এছাড়াও গুলিবিদ্ধ আহত ৭ জন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন ,সান্দিয়ারা বাজার এলাকায় সংঘর্ষের খবর পেয়ে দুপক্ষের লোকজনকে ছত্রভঙ্গ করার জন্য পুলিশ লাঠিচার্য করে এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। এই মুহূর্তে এলাকায় পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ