Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

হবিগঞ্জে চালকের লাশ উদ্ধার

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:০১ এএম

নিরাঞ্জন রবি দাস (৩৭) নামে এক এম্বুলেন্স চালকের বিবস্ত্র লাশ উদ্ধার করে পুলিশ। মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার নতুন বাজারের অদূরে রাস্তার পাশ থেকে গত রোববার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। সে শায়েস্তানগর রবিদাস পাড়ার সম্বু রবি দাসের পুত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিরাঞ্জন রবি দাস দীর্ঘদিন ধরে হবিগঞ্জ সদর হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক হিসেবে কর্মরত ছিলেন। গত রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে ৩ বন্ধুর সাথে নিরাঞ্জন রবি দাস বাসা থেকে বের হয়। রাত ১১ টায় এক পথচারী রাস্তার পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও বাহুবল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন বিবস্ত্র অবস্থায় লাশ হবিগঞ্জ সদর থানায় নিয়ে আসে। এ সময় অন্যান্য এ্যাম্বুলেন্স চালকরা নিরাঞ্জনের লাশ দেখে তার পরিবারকে খবর দেয়। পরে তার ভাই রামদা রবি দাস লাশ সনাক্ত করে।
রামদা রবি দাস জানায়, বাসা থেকে বের হবার সময় নিরাঞ্জন ৪৫ হাজার টাকা সাথে নিয়ে যায়। হত্যাকারীরা তার সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোনটি নিয়ে গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। দু’টি পা হাটুর নিচে হাড় ভেঙে গুড়িয়ে ফেলা হয়েছে। ধারণা করা হচ্ছে, তার সাথে থাকা বন্ধু রূপী দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে চলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন