Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

চালু হচ্ছে বিরল স্থলবন্দর

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:০০ এএম

দিনাজপুরের বিরল স্থলবন্দর পরিদর্শনে এসে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বাংলাদেশি অংশে ৪ লেনের বাড়তি রেলপথ তৈরির প্রকল্পের সম্ভাব্যতা যাচাই বাছাইসহ বিরল স্থলবন্দরের আধুনিকায়নের কাজ অতিদ্রুত শুরু করা হবে।

গতকাল সোমবার সকালে দিনাজপুরের বিরল স্থলবন্দরের স্থান পরির্দশন করতে এসে তিনি এ কথা বলেন। পরিদর্শন শেষে বিরল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এবং বিরল পৌর মেয়র মো. সবুজার সিদ্দিক সাগরের সভাপতিতে অনুষ্ঠিত সুধি সমাবেশে বক্তব্য প্রদান কালে উপরোক্ত আশ্বাস প্রদান করে বন্দরটি অতিদ্রুত চালুর বিষয়ে প্রতিশ্রতি ব্যক্ত করেন রেল এবং নৌ পরিবহন মন্ত্রণালয়ের দুই মন্ত্রী।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, বিরল ল্যান্ড পোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শহিদুর রহমান পাটোয়ারী মোহন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরল-স্থলবন্দর
আরও পড়ুন