Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আ.লীগ নেতাকে গুলি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে নজরুল ইসলাম (৪০) নামের এক আ.লীগ নেতাকে গুলি করেছে দূর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় এই নেতাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। গত রোববার দিবাগত রাত ৯টার দিকে সোনাপুর বাজারের পশ্চিম পাশের সড়কে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নজরুল ইসলাম আমিশাপাড়া ইউনিয়ন আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। আমিশাপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি পারভেজ হোসেন বলেন, রাতে একটি মোটরসাইকেল যোগে এক ব্যক্তিকে নিয়ে সোনাইমুড়ী থেকে নিজ বাড়ি নাওড়িতে আসছিল নজরুল। পথে সোনাপুর বাজারের পশ্চিম পাশের সড়কে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে।
গাড়ি থেকে কয়েকজন অজ্ঞাত সন্ত্রাসী নেমে নজরুলকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। তার বুক, পেট ও মুখসহ বিভিন্নস্থানে গুলি লেগেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।
গুলিবিদ্ধ নজরুলের দাবি, সন্ত্রাসী জাকির, জাহিদ, ইলিয়াস, রনি, আলমগীর ও মনা তাকে লক্ষ্য করে একসাথে গুলি করেছে।
সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জাকির এ ঘটনা ঘটিয়েছে বলে গুলিবিদ্ধ নজরুল দাবি করছে। তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

৭ জুলাই, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন