Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

শায়খুল হাদিস ওবাইদুল হক নঈমীর ইন্তেকাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:০০ এএম

আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের চেয়ারম্যান, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার শায়খুল হাদিস শেরে মিল্লাত আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী (৭৮) গতকাল সোমবার বিকেলে নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজিউন। তিনি স্ত্রী, ৫ ছেলে এবং অসংখ্য গুণাগ্রাহী রেখে যান। তার ইন্তেকালে চট্টগ্রামসহ দেশের আলেম উলামা পীর মাশায়েখদের মাঝে নেমে আসে শোকের ছায়া। আজ মঙ্গলবার বাদ জোহর জামেয়া ময়দানে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
প্রখ্যাত এই আলেমের ইন্তেকালে সাবেক সিটি মেয়র এম মনজুর আলম, জামেয়ার প্রিন্সিপাল মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান, আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সহ-সভাপতি মোহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল আনোয়ার হোসাইন, আল্লামা মুফতি ইদ্রিস রেজভী, পীরে তরিক্বত সৈয়দ মুহাম্মদ মছিহুদ্দৌলা, পীরে তরিক্বত আল্লামা আবুল কাশেম নুরী, আল্লামা এম এ মান্নান, আল্লামা এম এ মতিন, পীরে তরিকত সৈয়দ মুহাম্মদ সাইফুদ্দীন আহমদ আল-মাইজভান্ডারী, পীরে তরিক্বত সৈয়দ বদরুদ্দোজা বারী গভীর শোক প্রকাশ করেছেন।
তথ্যমন্ত্রীর শোক : আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমীর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নঈমীর-ইন্তেকাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ