Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

করোনায় আক্রান্ত পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:০০ এএম

কয়েকদির আগেই পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি সুস্থ হওয়ার আগেই এবার দেশটির স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা আক্রান্ত হয়েছেন বলে জানা গেলে। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি নিজেই এই তথ্য জানিয়েছেন।
জাফর মির্জা লিখেছেন, ‘আমি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছি। সব ধরনের সতর্কতা নেয়া হয়েছে। আমার হালকা উপসর্গ রয়েছে। সবাই দোয়া করবেন।’ পোস্টে মন্ত্রণালয় ও সহকর্মীদের নিয়মিত গতিতে কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি। এর আগে গত শুক্রবার করোনা শনাক্ত হয় পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশির। তিনিও বর্তমানে নিজের বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।
উল্লেখ্য, গত কয়েক মাসে, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শহীদ খাকান আব্বাসি ও সৈয়দ ইউসুফ রাজা গিলানি, বর্তমান পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি, প্রধান বিরোধী দলীয় নেতা শাহবাজ শরীফ এবং বেশ কয়েকজন মন্ত্রী, আইনজীবী, রাজনীতিবিদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে সাবেক দুই প্রধানমন্ত্রী ও বিরোধী নেতা সহ অনেকেই বর্তমানে সুস্থ। সূত্র : আলজাজিরা, বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ