Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্বাস্থ্যখাতে সীমাহীন দুর্নীতি চলছে

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই করোনাভাইরাস শনাক্তে পরীক্ষার ফি বাতিল করে চিকিৎসার মান বৃদ্ধির দাবি জানিয়েছেন। করোনা পরিস্থিতির মধ্যে বাস ভাড়া ও ওয়াসার পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে পীর সাহেব চরমোনাই আরও বলেন, স্বাস্থ্যখাতে ডাক্তারদের থাকা-খাওয়ার নামে সীমাহীন দুর্নীতি করা হয়েছে। এসব দুর্নীতি বন্ধ করে জনগণের সেবা নিশ্চিত করতে হবে। গতকাল এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন।

পীর সাহেব বলেন, মানুষের মুখ বন্ধ করার জন্য ডিজিটাল নিরাপত্তা আইন বানিয়েছেন। বাক স্বাধীনতা হরণ করতে চাইছেন। কিন্তু এই দেশের মানুষ আইয়ুবের শোষণ মানেনি। দেশের বড় বড় স্বৈরাচার, একনায়কতন্ত্রী সরকার মানেনি। মানুষ ক্ষোভে ফুঁসে উঠছে। যেকোনও সময় বিস্ফোরণ হবে। পাটকল বন্ধের প্রতিবাদ জানিয়ে পীর সাহেব বলেন, পাটকল শ্রমিকদের সঙ্গে গত কয়েকদিন ধরে সরকারের নাটকীয়তা দেশবাসীকে ভাবিয়ে তুলেছে।
করোনাভাইরাস মহাসঙ্কট উত্তরণে স্বাস্থ্য খাতের ব্যাপক উন্নতি ঘটাতে হবে। সবকিছু সহজলভ্য করতে হবে। করোনা টেস্ট ফ্রি করার পাশাপাশি প্রত্যেক উপজেলায় করোনা চিকিৎসার হাসপাতাল তৈরি করতে হবে। সর্বোপরি আল্লাহর ভয় নিয়ে জনগণের খেদমত করার মানসে কাজ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ