Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

করোনায় আ.লীগ নেতার মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১০:৩২ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের প্রবীণ আওয়ামী লীগ নেতা অহিদুল ইসলাম মেম্বার (৬৬) মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে (নারায়ণগঞ্জ করোনা হাসপাতাল) তিনি মৃত্যুবরণ করেন। গত রোববার তার রিপোর্ট পজিটিভ আসে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু জানান, গত ৩০ জুন থেকে আমার চাচা অহিদুল ইসলাম মেম্বার এবং চাচী জয়দুন নেছা জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্টে ভুগছিল। সোমবার রাতে আমার চাচা নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, এর আগে জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্ট নিয়ে ঢাকাসহ নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে ঘুরেও করোনা রিপোর্ট না থাকায় কোনও হাসপাতাল চিকিৎসার জন্য প্রবীণ এই নেতা ও তার স্ত্রীকে ভর্তি নেয়নি। তিনদিন পর নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে বিষয়টি অবগত করলে তার হস্তক্ষেপে বৃদ্ধ স্বামী-স্ত্রী’কে ভর্তি নেয় নারায়ণগঞ্জ করোনা হাসপাতাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ