Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে করোনা’র নমুনা সংগ্রহ কেন্দ্রের উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:২৮ পিএম

নীলফামারীর সৈয়দপুরে করোনা ভাইরাসের (কোভিড-১৯) নমুনা সংগ্রহের কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এবং উপজেলা সমাজ সেবা কার্যালয়ের রোগী কল্যাণ সমিতির অর্থায়নে নমুনা কেন্দ্রটি নির্মাণ করা হয়। গতকাল স্থানীয় বিদ্যালয় স্বাস্থ্য কেন্দ্র চত্বরে নির্মিত কেন্দ্রটির ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ।
এ সময় সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান, উপজেলা সমাজ সেবা অফিসার হাওয়া খাতুন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মো. আরমান হোসেন রনি, মেডিক্যাল টেকনোলজিষ্ট (ইপিআই) মো. আবু তাহের সিদ্দিকী ও সৈয়দপুর ইউনাইটেড ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশনের (সুভা) সভাপতি নওশাদ আনসারী প্রমূখ উপস্থিত ছিলেন।
সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার করোনা নমুনা সংগ্রহ বুথ স্থাপনে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ বলেন, এতোদিন উপজেলার স্বাস্থ্য কর্মীরা বিক্ষিপ্তভাবে নমুনা সংগ্রহ করতেন। তাছাড়া উপজেলায় করোনা সংক্রমণ বেড়ে যাওয়া এই করোনার নমুনা সংগ্রহ বুথ স্থাপন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ