Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

লাদাখ সংঘর্ষের জন্য শুটিং বন্ধ আমির খানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১:৩২ পিএম

পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় ভারত ও চীনের মধ্যকার চলমান সংঘর্ষের জেরে 'লাল সিং চাড্ডার' শুটিং স্থগিত করেছেন বলিউড সুপারস্টার আমির খান। লকডাউন কাটিয়ে দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরার কথা থাকলেও আপাতত তা বন্ধের ঘোষণা দিলেন মিস্টার পারফেকশনিস্ট।

জানা গেছে, চলতি বছরের বহুল আলোচিত 'লাল সিং চাড্ডা' সিনেমার পরবর্তী শুটিং ছিল লাদাখে। সেখানে সিনেমার বড় একটি লটের শুট হওয়ার কথা ছিল। কিন্তু লাদাখের বর্তমান পরিস্থিতিতে শুটিং করা সম্ভব নয় বলেই এমন সিদ্ধান্ত নিয়েছে আমির খান। তবে লাদাখের পরিবর্তে সিনেমার শুটিং হতে পারে কার্গিলে।

এদিকে বিষয়টি নিয়ে সিনেমাটির পরিচালক অদ্বৈত চন্দনের সঙ্গে মিটিং সেরেছেন আমির খান। শুধু সীমান্তে সংঘাতই নয়, করোনার জন্য কলাকুশলীদের সুরক্ষার কথা ভেবে এখনই শুটিং করতে প্রস্তত নন 'পিকে' খ্যাত এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমে আমিরের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, লাদাখের বর্তমান পরিস্থিতির বিবেচনায় শুটিং স্থগিত করা হয়েছে। তবে লাদাখের বিকল্প হিসেবে কার্গিলে সিনেমার বাকি অংশের কাজ হতে পারে। কিন্তু বিষয়টি নিয়ে খোলাসা করে কিছু বলেনি ওই সূত্র।

প্রসঙ্গত, হলিউডের 'ফরেস্ট গাম্প' সিনেমার হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'। এতে আমির খানের সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় হাজির হবেন কারিনা কাপুর খান। এটি প্রযোজনা করছেন অভিনেতার স্ত্রী কিরন রাও। আগামী বছরের এপ্রিলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ