Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১:৪৭ পিএম

রাজধানীর মিরপুরে শেওড়াপাড়ায় ভাড়াটিয়াদের ঝগড়ার একপর্যায়ে ছুরিকাঘাতে রুবেল (২২) নামে এক ভাড়াটিয়ার মৃত্যু হয়েছে। পরিবারের লোকজন তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের রুবেল মিয়া ভোলার বোরহানউদ্দিন উপজেলার ইদ্রিস পাটোয়ারীর সন্তান। বর্তমানে মিরপুর শেওড়াপাড়া বাড়ির নম্বর ৩৭৪/৩ দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

মঙ্গলবার মিরপুর থানার এসআই আব্দুর রাজ্জাক বলেন, সোমবার দিনগত রাতে দুই ভাড়াটিয়া ঝগড়া করে। এক পর্যায়ে রুবেলকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, সোহরাওয়ার্দী হাসপাতালে থেকে রুবেলের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। হত্যাকাণ্ডের বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মৃতের বড় ভাই আকবর জানান, সোমবার রাত ১০টার দিকে শেওড়াপাড়া বাসার প্রতিবেশী ভাড়াটিয়াদের সঙ্গে নানা বিষয় ঝগড়ার একপর্যায়ে ভাড়াটিয়া নাজু এবং তার ভাইদের মারধর ও ছুরিকাঘাতে রুবেল প্রথমে আহত হয়। পরে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতের পরিবারের লোকজন মামলা করার জন্য বর্তমানে থানায় অবস্থান করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ