Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

ইনকিলাবের বিরুদ্ধে ষড়যন্ত্র ঈমানদার জনতা প্রতিহত করবে

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৩:০৮ পিএম

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম এক যুক্ত বিবৃতিতে বলেছেন, সত্য প্রকাশে নির্ভীক দৈনিক ইনকিলাবের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র দেশপ্রেমিক ঈমানদার জনতা প্রতিহত করবে।

আজ মঙ্গলবার এক বিবৃতিতে দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এএমএম বাহাউদ্দীন ও সংশ্লিষ্ট রিপোর্টারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতৃদ্বয় বলেন, মামলা করে কিংবা ভয়ভীতি প্রদর্শন করে দৈনিক ইনকিলাবের অগ্রযাত্রা অতীতেও ঠেকানো যায়নি, ভবিষ্যতেও যাবে না। সাংবাদিক ও সংবাদপত্রের গলা টিপে ধরতে ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে। এই কালাকানুনটি প্রণয়ন করা হয়েছে মতপ্রকাশের পথরূদ্ধ করতেই। গণমাধ্যম ও নাগরিকদের বিরুদ্ধে কথায় কথায় ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার মেনে নেয়া যায় না। তারা অবিলম্বে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও এই কালাকানুন বাতিলের দাবি জানান।
নেতৃদ্বয় আরও বলেন, দেশ-ইসলাম এবং মানবতার আস্থা ও ভালবাসার প্রতীক দৈনিক ইনকিলাব। আপোসহীন ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই পত্রিকাটির মূলভিত্তি। একটি চক্র বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনে ইনকিলাবের বিরুদ্ধে মামলা দায়ের করে পত্রিকাটির কন্ঠরোধের পাঁয়তারা করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ