Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে করোনা : আরও ৪২ জন শনাক্ত : মোট আক্রান্ত ৫৩৮৫

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৪:২০ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে আরও ২ জনের। ৭ জুলাই (মঙ্গলবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে। ৬ জুলাই (সোমবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৩৪৩ জন। মোট সুস্থ ৩,৯৩৯ জন। মোট মৃত্যু ১১৭।
৭ জুলাই (মঙ্গলবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৬ জুলাই সকাল ৮টা হতে ৭ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৩৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৬,৭৭১ জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৪২ জন, মোট আক্রান্ত ৫,৩৮৫ জন। মোট সুস্থ ৪০০৪ জন। নতুন করে মৃত্যু হয়েছে আরও ২ জনের, মোট মৃত্যু ১১৯ জন।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫১১, বন্দর উপজেলায় ১৯৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৮৮৯, রূপগঞ্জ উপজেলায় ১০৪০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৭৭ ও সোনারগাঁও উপজেলায় ৪৭২ জন। পুরো জেলায় ৫৩৮৫ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৪, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১১৯ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪০২, বন্দর উপজেলায় ১২১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৪১৪, রূপগঞ্জ উপজেলায় ৭০১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১০৩১ ও সোনারগাঁও উপজেলায় ৩৩৫ জন। পুরো জেলায় ৪০০৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১০ আগস্ট, ২০২০
১০ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ