Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁওয়ের হরিপুর সীমান্তে নাগর নদী থেকে এক বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৫:০৯ পিএম

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ডাবরী সীমান্তে নাগরনদী থেকে রাজু আহম্মেদ(১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকালে ওই সীমান্তের গেরুয়াডাঙ্গী এলাকায় ৩৭৯ নং পিলার এলাকার নাগর নদীতে ভাসতে দেখে এলাকাবাসীর কাছে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়।
নিহত রাজু আহম্মদ হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের রুহিয়া গ্রামের রমিজ উদ্দীনের ছেলে।
বিজিবি , পুলিশ ও স্থানীয় সুত্র জানান ,মৃত রাজু সহ বেশকিছু শ্রমিক পানিপথে ভারতের পান্জাব এলাকায় গিয়ে ইটভাটায় কাজ করতো।গত রোববার (৫ জুলাই) রাতে তারা ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাড়িতে ফিরছিল।ওইসময় ভারতের ১৪৬ কৃষানগন্জ বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া দিলে তারা নাগর নদীতে ঝাঁপ দেয়।অন্যান্যরা সাতরিয়ে পাড়ে উঠলেও রাজু সাতার না জানার কারণে সে পানিতে তলিয়ে যায় এবং নিখোঁজ হয়।পরে রাজুর সহকর্মী ও পরিবারের লোকজন তাকে নদীতে খোঁজাখুঁজি করেও পায়নি।
হরিপুর থানার ওসি মোঃ আমিরুজ্জামান জানান,লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।ময়না তদন্ত রিপোর্ট হতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
মঙ্গলবার সকালে তার লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ