Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৬:১১ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেপোটিজম বা স্বজনপোষণ বির্তকে বলিউড সরগরম। একের পর এক বাঘা বাঘা সব নির্মাতা ও অভিনেতাদের কাঠগড়ায় তুলছেন নেটিজেনরা। তবে অভিযোগের তালিকায় শীর্ষে রয়েছেন প্রযোজক-পরিচালক করণ জোহর।

সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশ করণের দিকেই আঙুল তুলেছেন। তাদের দাবি, করণের দলবাজি, স্বজনপ্রীতি ও অবহেলার শিকার হয়েই সুশান্ত আত্মহত্যার মতো সিদ্ধান্ত নিয়েছেন। তারা এখানেই থেমে থাকেননি, কেজের পরিবারের সদস্যদেরও হত্যার হুমকি দিয়েছেন। তাকে বারংবার আক্রমণ করা হলেও, এই দুঃসময়ে তার পাশে এসে কেউ দাঁড়ায়নি পর্যন্ত। সবকিছু মিলিয়েই মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন 'কুছ কুছ হোতা হ্যায়' খ্যাত এই নির্মাতা।

অভিযোগের তীর যখন করণ জোহরের দিকে, তখন নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছেন তিনি। আর একগুচ্ছ অভিমান নিয়ে মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে বেরিয়ে এসেছেন এই প্রযোজক।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে তার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, করণ পুরোপুরি ভেঙে পড়েছে। সে কারও সাথে সেভাবে কথাও বলতে চাইছে না। আমরা কেউ ফোন করলেই বারবার দোষারোপ করেছে নিজেকে। শুধু তাকেই নয়, পরিবারের বাকি সদস্যদেরও হত্যার হুমকি দেওয়া হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে তাকেও আত্মহত্যা করার পরামর্শ দেওয়া হচ্ছে!

বিষয়টি নিয়ে কোনও বিবৃতি দিতে চান করণ জোহর? এমন প্রশ্নের উত্তরে তার বন্ধু জানান, একদমই না। ওর আইনজীবীরা চুপচাপ থাকতে বলেছেন। আর এই মুহুর্তে ও কথা বলার মতো পরিস্থিতিতে নেই বলেও মন্তব্য করেন করণের বন্ধু।

এদিকে স্বজনপোষণ বির্তকের মাঝেই, বিতর্কিত চ্যাট শো 'কফি উইথ করণ' বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। যেখানে সঞ্চালকের ভূমিকা পালন করতেন করণ জোহর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ