Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

‘কোরবানী হোক করোনায় নিরুপায়দের ত্রাণ’ শীর্ষক আলোচনা সভা এনডিবির

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৬:৩৮ পিএম

আজ ৭ জুলাই সকালে তোপখানা রোডস্থ দলীয় কার্যালয়ে ‘কোরবানী হোক করোনায় নিরন্নদের ত্রাণ’ শীর্ষক আলোচনা সভা আয়োজন করেছে নতুনধারা বাংলাদেশ এনডিবি।

এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মানুষকে করোনা পরিস্থিতিতে আর্থিক সহায়তা দেয়ার জন্য উন্নত দেশগুলোকে আহবান না জানিয়ে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা বিশ্বব্যাপী ভ্রান্তি ছড়িয়েছে। আমি হলফ করে বলতে পারি, ডব্লিউএইচও’র কর্মকর্তাদের নির্দেশনার অধিকাংশই ছিলো চীন নির্মিত মাস্ক, সার্জিক্যাল পণ্য বিক্রির বিজ্ঞাপনের মত। হাজার হাজার কোটি টাকা দেশে-বিদেশে সার্জিক্যাল পণ্যর ইস্যুতে দুর্নীতিও ডব্লিউএইচও’র অস্থির সিদ্ধান্ত এবং নির্দেশনার কারণে হয়েছে। একই সাথে বাংলাদেশের মত দুর্নীতিগ্রস্থ দেশগুলো অর্থনৈতিক ধ্বসের কবলে পড়েছে।

ভাইস চেয়ারম্যান শেখ হাবিব খোকন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূর আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রি, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ