Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে আরো ৩০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৭:৪৬ পিএম

ফেনীতে নতুন করে আরো ৩০ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে।আজ ফেনীর ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব হতে প্রাপ্ত তথ্য অনুযায়ী ফেনীর ৯১ টি নমুনা পরীক্ষার মধ্যে ৩০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৯৩৩ জনে দাড়াঁলো। নতুন শনাক্তকৃতদের মধ্যে সদরে ১২ জন, দাগনভূঞা উপজেলায় ৪ জন,সোনাগাজী উপজেলায় ৭ জন, ছাগলনাইয়া উপজেলায় ১ জন,ফুলগাজী উপজেলায় ৩ জন ও পরশুরাম উপজেলায় ৩ জন রয়েছে।
এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, ফেনী জেলায় ৯৩৩ জন করোনা আক্রান্ত রোগীর মধ্যে এ পর্যন্ত আজকের ২২ জন সহ ৬৫৪ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। ফেনীতে সুস্থতার হার ৭০ শতাংশ। জেলার মধ্যে করোনায় এ পর্যন্ত মারা গেছে ১৮ জন। মৃত্যুর হার ২ শতাংশ।
স্বাস্থ্য বিভাগ আরো জানায়, ফেনী জেলায় মোট ৫ হাজার ৩৭৬ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। ইতেমধ্যে ৫ হাজার ১৫১ টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৬ জন করোনা রোগী, বাকীরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। ১৮ জন করোনা আক্রান্ত রোগীকে অন্যত্র চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ