Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

করোনায় মারা গেলেন ফেনীর সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৮:৩৯ পিএম

ফেনীর সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেন(৫৩) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ বিকেল ৫টা ৪০ মিনিটে ঢাকার আসগর আলী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ফেনী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ১২ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাব থেকে প্রাপ্ত প্রতিবেদনে ডা: সাজ্জাদ হোসেনের শরীরে করোনা শনাক্ত হয়। এর আগে কয়েকদিন ধরে জ্বর,শর্দি,কাশি দেখা দিলে ডা: সাজ্জাদ হোসেন প্রথমে তার সদর উপজেলার লেমুয়া নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিয়েছিলেন। গত ১৪ জুন তার শ্বাসকষ্ট দেখা দিলে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার দিন দিন অবনতি হলে গত ১৮ জুন তাকে ঢাকায় পাঠানো হয়। পরে তিনি রাজধানীর আলী আসগর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার আরো খারাপের দিকে চলে যাওয়ায় ১ জুলাই তাকে কার্ডিয়াক এ্যারিথমিয়া এবং হার্ট ফেইলিউর হওয়ায় ভেন্টিলেশনে সাপোর্ট দেয়া হয়। এতে তার শারীরিক অবস্থার তেমন কোন উন্নতি হয়নি। ২৪ দিন মৃত্যুর সাথে লড়াই করে আজ বিকেলে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
সিভিল সার্জন ডা:সাজ্জাদ হোসেন ফেনীরই কৃতি সন্তান। তিনি ১৭তম বিসিএস’র স্বাস্থ্য ক্যাডারে সরকারী চাকরীতে যোগদান করেন। তার স্ত্রী ডা: নাদিরা দিলরুবা,তিনি বর্তমানে স্যার সলিমুল্ল্যাহ মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক। সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেনের মৃত্যুতে ফেনীতে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন