Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লার মুরাদনগরে দারোরা ইউপি চেয়ারম্যান শাহজাহান বিএসসির বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কাজিয়াতল এলাকায় এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হয়। এতে মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, জনপ্রতিনিধিসহ এলাকার শত শত নারী-পুরুষ অংশগ্রহণ করেন। এ সময় ইউপি চেয়ারম্যান শাহজাহানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।
সমাবেশে বক্তারা বলেন, কাজিয়াতল গ্রামের মুক্তিযোদ্ধা সন্তান শরিফুল আলম ডালিম দীর্ঘদিন ধরে এলাকায় নিরীহ মানুষকে জিম্মি করে নানা অপকর্ম করে আসছিল। চাকরি দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়াসহ নানা অভিযোগে ডালিমের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। এতে ক্ষুব্ধ হয়ে গত শনিবার এলাকার কতিপয় যুবক তাকে মারধর করে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান শাহজাহানের কোনো প্রকার সম্পৃক্ততা না থাকলেও উদ্দেশ্য প্রণোদিতভাবে তাকে আসামি করে মামলা দায়ের করা হয়। যার ফলে পুলিশ চেয়ারম্যান শাহজাহানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জামিন দেয়। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারনম্যান আব্দুল কাদের মোক্তার, আবুল হোসেন মাস্টার, মোস্তফা কামাল, ইউনুছ মুন্সি, আবু তাহের কণ্ট্রাকটর, উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার, উপজেলা সচ্ছোসেবকলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান হেলাল প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা

১১ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন