Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

মুফতি ওবাইদুল হক নঈমীর দাফন সম্পন্ন : জামেয়ার কৃতজ্ঞতা জ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

দেশবরেণ্য আলেমে দ্বীন এশিয়া বিখ্যাত জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার শায়খুল হাদিস শেরে মিল্লাত মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমীর দাফন সম্পন্ন হয়েছে। জনসমাগম এড়াতে প্রশাসনের অনুরোধে সোমবার রাত ১২ টায় ষোলশহর জামেয়া ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে আলমগীর খানকা সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়। সোমবার বিকেলে তিনি ইন্তেকাল করেন।
এদিকে তার ইন্তেকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আল্লামা সৈয়দ মুহাম্মদ তাহের শাহ, সৈয়দ মুহাম্মদ সাবের শাহ, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাবেক মেয়র এম মনজুর আলমসহ যারা শোক প্রকাশ করছেন এবং জানাযা দাফনে সযোগিতা করেছেন সবার প্রতি জামেয়ার অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়্যদ মুহাম্মদ অছিয়র রহমান ও উপাধ্যক্ষ ড. আবু তৈয়ব মুহাম্মদ লিয়াকত আলী কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ