Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে নতুন করে সখীপুর পৌরসভার মেয়র ও মির্জাপুরে ৩ পুলিশসহ ৪৪ জন করোনায় আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত ৮৩৭ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১২:০১ পিএম

টাঙ্গাইলে নতুন করে সখীপুর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, মির্জাপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের একজন পুলিশ পরিদর্শক, একজন এএসআই ও একজন পুলিশ কনস্টেবল এবং ঘাটাইলে একজন স্বাস্থ্যকর্মীসহ মোট ৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত ৮৩৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছে ৪১০ জন। মোট মারা গেছে ১৭ জন। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৩৯২ জন। নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে ১১৫টি। 

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন করে আক্রান্তরা হলো, টাঙ্গাইল সদরে ১৫ জন, নাগরপুরে একজন, দেলদুয়ারে একজন, মধুপুরে ৭ জন, ভূঞাপুরে একজন, গোপালপুরে ২ জন, সখীপুরে পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদসহ ৪ জন, মির্জাপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের একজন পুলিশ পরিদর্শক, একজন এএসআই ও একজন পুলিশ কনস্টেবল ও হাসপাতালের চালকসহ ১১ জন। ঘাটাইলে একজন স্বাস্থ্যকর্মীসহ ২ জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ২৮ জন ভর্তি হয়। তাদের মধ্যে ১৯ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ