Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

মির্জাপুরে তিন পুলিশসহ নতুন ১১ জন করোনা আক্রান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১২:৫৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের তিন পুলিশ সদস্য এক ঈমাম, ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ী চালকসহ নতুন করে ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মির্জাপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮৫ জন। বুধবার এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম

নতুন আক্রান্তদের মধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ পরিদর্শক (৫৩), পুলিশ কনস্টেবল (৩০), ও পুলিশের এএসআই (৩০) এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি চালক (২৯) গোড়াই এলাকার এক গার্মেন্টস কর্মী (২৭), সদরের বাইমহাটী প্রফেসর পাড়ার এক ছাত্রী (১৩), একই এলাকার একটি মসজিদের ঈমাম (৪৩), আজগানা ইউনিয়নের পলাশতলী গ্রামের এক ব্যবসায়ী (৫৪) তার ছেলে (১৭), তরফপুর ইউনিয়নের ধানচালা গ্রামের ব্র্যাক কর্মী (৪০), লতিফপুর ইউনিয়নের চানপুর গ্রামের একজন চাকুরীজীবি (৩৪) রয়েছেন।

মির্জাপুরে সর্বমোট করোনা আক্রান্ত ২৮৫ জনের মধ্যে পাঁচজন জন মারা গেছেন। সুস্থ হয়েছেন ৮৪ জন ১৯৬ জন নিজ বাড়ি ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, আক্রান্ত ব্যক্তি এবং তাদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ