Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

মটরসাইকেল চোর চক্রের সদস্য স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১:০৩ পিএম

মোটরসাইকেল চুরি কর্মকাণ্ডের সাথে জড়িত সন্দেহে সাভারের আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলহাস হোসেন (৩৫) কে আটক করেছে পুলিশ।

বুধবার ভোরে পাথালিয়া ইউনিয়নের ধনিয়া এলাকা থেকে তাকে আটক করে মানিকগঞ্জ সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম। আটক জুলহাস ধনিয়া এলাকার আজিজ পাগলার ছেলে।

পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, গত ৩ মাস আগে মানিকগঞ্জ থেকে একটি নতুন মোটরসাইকেল চুরি হয়। পরে তথ্য ঘেটে দেখা যায়, এই চোর চক্রের সাথে অভিযুক্ত জুলহাসের সখ্যতা ও নিয়মিত যোগাযোগ রয়েছে। এই চক্রের একজন আটক করার পর তার তথ্যও বেরিয়ে আসে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, জুলহাস মাদক ব্যবসার সাথেও জড়িত রয়েছে। পাশাপাশি এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে।

ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা বলেন, ব্যক্তিগত অপরাধজনিত কর্মকান্ডের দায়ভার সংগঠন কখনই নেবে না। সংগঠন বিরোধী কিংবা অপরাধজনীত কর্মকান্ডের সাথে জড়িতের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তবে সে আশুলিয়া থানার আওতাধীন তাই আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরাই সাংঠনিক ভাবে ব্যবস্থা নিবেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রকিবুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সাথে তার জড়িত থাকার বিষয়ে প্রাথমিকভাবে কিছু তথ্য রয়েছে। এই সিন্ডিকেটের সাথে জড়িত থাকা এবং মোটরসাইকেল চোর সন্দেহে তাকে আটক করা হয়। আটক ব্যক্তিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ