Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজশাহী বিভাগে করোনা শনাক্ত ১৬৭, মৃত্যু ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ২:০৪ পিএম

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় ১৬৭ জনের জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। মারা গেছেন তিনজন। বিভাগে এ নিয়ে ১০৩ জনের মৃত্যু হলো। বুধবার (০৮ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানান। তিনি বলেন, মারা যাওয়া নতুন তিনজনের মধ্যে দুইজনের বাড়ি বগুড়া। অন্যজন নওগাঁ জেলার বাসিন্দা। এ পর্যন্ত বগুড়ায় ৬৪ জনের মৃত্যু হলো। এছাড়া রাজশাহীতে ১২, নওগাঁয় ৮, নাটোরে ১ এবং সিরাজগঞ্জ ও পাবনায় ৯ জন করে মারা গেছেন। চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি।

নতুন ১৬৭ রোগীর মধ্যে ৬০ জনই রাজশাহী জেলার বাসিন্দা। এছাড়া পাবনায় ২ জন, বগুড়ায় ৫৫ জন, নাটোরে ৩ জন, সিরাজগঞ্জে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৫ জন, নওগাঁয় ২ জন এবং শনাক্ত হয়েছেন। রাজশাহী বিভাগে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৬২৭ জন।
এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ৩ হাজার ৫০১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা রাজশাহীতে ১ হাজার ৩৩৮ জন। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১১৬ জন, নওগাঁয় ৫৮৬ জন, নাটোরে ২৫৬ জন, জয়পুরহাটে ৫১১ জন, সিরাজগঞ্জে ৭২০ জন এবং পাবনায় ৫৯৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ