Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনাভাইরাস: মৃত্যু বেড়ে ২১৯৭, আক্রান্ত ১৭২১৩৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৩:১৪ পিএম

দেশে করোনাভাইরাসে আক্রান্ত মৃত্যুর সংখ্যা ২,১৯৭ জনে দাঁড়িয়েছে। এছাড়া মোট আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১,৭২,১৩৪ জনে।

আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৭৫টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৫,৬৭২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত ৮,৮৯,১৫২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। একই সময়ে সুস্থ হয়েছেন ২,৭৩৬ জন। এ নিয়ে মোট সুস্থ হলেন ৮০,৮৩৮ জন।

গতকাল সোমবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছিল ১৩,১৭৩টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ৩,০২৭ জন। মোট শনাক্ত হয়েছিলেন ১,৬৮,৬৪৫ জন। আর গতকাল আরও ৫৫ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ২,১৫১ জন। এছাড়া গতকাল সুস্থ হয়েছিলেন ১,৯৫৩ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৭৮,১০২ জন।

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ