Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ময়লার স্তুপে জাতির জনকের ছবি

আওয়ামী লীগ পরিবারের প্রতিবাদ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৩:৩৪ পিএম

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ময়লার স্তুপে জাতির জনক বঙ্গবন্ধুর ছবি ফেলে রাখার প্রতিবাদে হাসপাতালের তত্বাবধায়কের বিরুদ্ধে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে হাসপাতালের সামনের সড়কে মানব বন্ধন করে কুড়িগ্রাম আওয়ামীলীগ পরিবার। মানব বন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মন্জু মন্ডল, স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম তাজসহ আওয়ামীলীগের অন্যান্য নেতারা।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ছবি ময়লার স্তুপে ফেলে অবমাননার দায়ে হাসপাতালের তত্বাবধায়কের দৃষ্টান্তমূলক শাস্তি ও পদত্যাগ দাবী করেন। ৪৮ ঘন্টার মধ্যে ব্যবস্থা না নিলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।
মানব বন্ধনে আওয়ামীলীগ পরিবারের সাথে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।
উল্লেখ্য, গত ৫ জুলাই ২৫০ শয্যা বিশিষ্ট কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ময়লার স্তুপে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ছবি ফেলে রাখা হয়। ময়লার স্তুপে ফেন্সিডিলসহ দেশী মদের খালি বোতলও পড়ে থাকতে দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ