Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

সাতক্ষীরায় লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা, নতুন ৩১ জনসহ আক্রান্ত ২৮০, মৃত ৬

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৫:২৫ পিএম

সাতক্ষীরায় লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। একই সাথে লম্বা হচ্ছে মৃত্যুর তালিকা। বুধবার ( ০৮ জুলাই) জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৩১ জন। সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
নতুন করোনা শনাক্তদের মধ্যে নলতা শরীফের খাদেম মৌলভী আলহাজ্ব আনসার উদ্দীন (৮৫) মঙ্গলবার বিকালে ও শহরের পলাশপোলের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রাহাতুল্লাহ (৯৫) গত শনিবার রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

অন্যরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ রিতা রানী (৩০), স্বাস্থ্যকর্মী মাহমুদ (৬১), গীতা রাণী (৪২), সাতক্ষীরা সদরের কাছারীপাড়ার শাহাদাৎ (৩০), বসুদেবপুরের কবীর আহমেদ (৪১), মুনসীপাড়ার কামরুল আক্তার (৫৫), পলাশপোলের শহিদুল ইসলাম (৬০), একই গ্রামের শওকত হোসেন ( ৪২), রসুলপুরের রেজিয়া খাতুন (৩৫), পুরাতন সাতক্ষীরার নাজমা খাতুন (৪৮), শিকড়ী গ্রামের নূর হোসেন (৪০), কালিগঞ্জ উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতি, ভাড়াশিমলার ইমদাদুল হক (৪৮), নলতার ইছাপুর গ্রামের রাফিজা (৩০), নলতার ইন্দ্রনগর গ্রামের সাইদুল ইসলাম (২৭), কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনোলজিস্ট কিশোর কুমার (৩৮), দক্ষিণ শ্রীপুর গ্রামের অমিত কুমার (৩৫), অশীম বিশ্বাস (২৫), ফিরোজা পারভীন (৩০), মহৎপুর গ্রামের মুজাহিদ (২৩), নলতা শরীফের মাসুম বিল্লাহ (২৩), নলতা শরীফের আলহাজ্ব রোজিনা বিলকিস (৫০), কলারোয়া উপজেলা সদরের ফয়সাল হোসেন (২৮), উত্তরদিগং গ্রামের আশরাফুজ্জামান (৪৫), একই গ্রামের মাহমুদা (৫৫), দেবহাটা উপজেলা সদরের আব্দুর রহমান (৩০), পারুলিয়া গ্রামের জামিল হোসেন (৫৩), নওয়াপাড়া গ্রামের কহিনুর (৬০), কিশোর মন্ডল (৩২) ও তালা উপজেলা সদরের একজন। এই ব্যক্তির বয়স দেখানো হয়েছে ৩৯ বছর। কিন্ত আক্রান্তের নাম নেই তালিকায়।

এদিকে, সাতক্ষীরায় আজ নতুন ৩১ জনকে নিয়ে এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো মোট ২৮০ জন। করোনায় মৃত্যু হয়েছে ৬ জনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ