Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

রাজশাহীতে কিন্ডার গার্টেন এসোসিয়েশনের অবস্থান কর্মসূচি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৬:৩৩ পিএম

করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুলের জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান এবং সহজশর্তে ঋণের দাবিতে বুধবার (৮ জুলাই) বেলা ১১টায় মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের রাজশাহী জেলা শাখা।

অবস্থান কর্মসূচি চলাকালে বক্তারা বলেন, করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ অবস্থায় রয়েছে কিন্ডারগার্টেনগুলো। এর ফলে অর্থিক সংকটে রয়েছেন কিন্ডারগার্টেন মালিক ও শিক্ষকরা। অনেক শিক্ষক-কর্মচারীর বেতন আটকা পড়েছে। এমন অচল অবস্থা থেকে পরিত্রাণের লক্ষ্যে কিন্ডারগার্টেন শিক্ষকদের জন্য অনুদান এবং শিক্ষা উদ্যোক্তাদের জন্য প্রণোদনা ও সহজশর্তে ঋণ প্রদানের ব্যবস্থা করতে হবে। এছাড়া নিবন্ধন প্রক্রিয়া সহজ করার আহবান জানান।

কর্মসূচিতে বক্তব্য দেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন রাজশাহী জেলার সাবেক সাধারণ সম্পাদক রফিক আলম। উপস্থিত ছিলেন- এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, রাজশাহী মহানগর শাখার সভাপতি এএইচএম শাহিদুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবস্থান কর্মসূচি


আরও
আরও পড়ুন