Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

সখিপুরে পৌরমেয়রসহ চারজন করোনায় আক্রান্ত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৮:১৬ পিএম

টাঙ্গাইলের সখিপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত শনিবার (৪ জুলাই) তার নমুনা সংগ্রহ করে ঢাকা আইইডিসিআর এ পাঠানো হলে মঙ্গলবার (৭ জুলাই) রাত ৯টায় করোনা পজেটিভ হওয়ার খবর আসে। ওইদিন রাত পৌনে বারটার সময় তার শ্বাস কষ্ট বেড়ে গেলে গুরুতর অসুস্থ্ অবস্থায় ঢাকার বিশেষায়িত আনোয়ার খান মর্ডান হাসপাতালে বুধবার ভোর চারটার সময় তাকে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও একইদিন উপজেলার সহকারী কৃষি কর্মকর্তা ফরহাদ হোসেন, পৌর ৮নং ওয়ার্ড মুজিব কলেজ মোড় ক্ষুদ্র ব্যবসায়ী রিয়াজ উদ্দিন ও তার স্ত্রী রিনা বেগম করোনায় আক্রান্ত হয়েছেন।বুধবার(৮জুলাই) সকালে সখিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শাহিনুরিআলম এ খবর নিশ্চিত করেছেন।

জানা যায়, পৌর মেয়রসহ অন্যরা বেশ কিছুদিন ধরে জ্বর, গলাব্যথা কাশিতে ভুগছিলেন। পরে গত ৪ জুলাই সখিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের একটি টিম তাদের নমুনা সংগ্রহ করে ঢাকা আইইডিসিআর এ পাঠান। ৭ জুলাই মঙ্গলবার রাতে তাদের করোনা পজেটিভ হওয়ার খবর আসে। এ খবর ছড়িয়ে পড়লে পৌরসভার অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের মাঝে করোনা আতঙ্ক বিরাজ করছে।

সখিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আসমাউল হুসনা লিজা বলেন, করোনা আক্রান্ত পৌরসভার মেয়রের বাসা ও পৌরসভা কার্যালয়সহ করোনা আক্রান্ত অন্যদের বাড়ি লকডাউনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ