Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ফরিদপুরে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মোসা. মাহামুদা খাতুন ও তার স্বামী আবুল হাসান দুদিন ধরে খোঁজে ফিরছেন তার একমাত্র নাবলিকা মেয়ে মালিহা হাসান মীমকে (১৪)। সে গত ৬ জুলাই ভোর রাতে বোয়ালমারী উপজেলার ফেলান নগর এলাকার সাগর শেখ (২২) নামে এক যুবক মোটরসাইকেলে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছে না বলে তার পিতা মাতা অভিযোগ করেছেন। অপহৃত মীম বোয়ালমারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। তার বাড়ি উপজেলার গুনাবহ ইউনিয়নের ভবানীপুর এলাকায়।
এ বিষয়ে মীমের মাতা মোসা. মাহামুদা খাতুন বলেন, আমি আর আমার স্বামী দুদিন ধরে খোঁজে ফিরছি আমার একমাত্র মেয়েকে। এর আগেও সাগর দুইবার আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায় জোর করে। পরে গুনাবহ ইউপি চেয়ারম্যান অ্যাড. সিরাজুল ইসলাম ও এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে আনা হয়। এরপর থেকে আসামি সাগর ও তার পিতাসহ পরিবারের লোকজন সুযোগ বুঝে গত ৬ জুলাই ভোর রাতে আবার আমার মেয়েকে অপহরণ করে।
মীমের পিতা আবুল হাসান বলেন, আমরা এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েছি, তবে এখন পর্যন্ত কোনো খোঁজ থানা পুলিশ দিতে পারেনি আমাদের।
গুনাবহ ইউপি চেয়ারম্যান অ্যাড. সিরাজুল ইসলাম বলেন, এর আগেও সাগর দুইবার এই মেয়েকে অপহরণ করে। আমি অনেক চেষ্টা করে মেয়েকে উদ্ধার করে নিয়ে আসি। গত ৬ জুলাই ভোর রাতে আবারও অপহরণের ঘটনা ঘটেছে। ছেলে পক্ষ আমাকে বলছে মেয়ে পক্ষ মেয়েকে পালিয়ে রেখে তাদের উপর দোষ চাপাচ্ছে।
বোয়ালমারী থানার ওসি মো. আমিনুর রহমান জানান, এ বিষয়ে আমার জানা মতে কোনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী-অপহরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ