Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেফাজতের বিরুদ্ধে ষড়যন্ত্র বরদাশত করা হবে না -আল্লামা শাহ আহমদ শফী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৯:৪১ পিএম

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যে মোকাবিলা করতে পারবে না। হেফাজতে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত বরদাশত করা হবে না। হযরত রাসূলে কারিমের (সা.) শান-মান, ইসলামের ইজ্জত-সম্মান ও প্রাধান্য সুরক্ষায় হেফাজতে ইসলামের আত্মপ্রকাশ। গত মঙ্গলবার রাতে এক বিবৃতিতে হেফাজত আমীর এসব কথা বলেন।

যদি কেউ আল্লাহ ও তার রাসূল (সা.), সাহাবায়ে কিরাম তথা ইসলামের বিরুদ্ধে কোনো কথা বলে হেফাজতে ইসলাম পুনরায় গর্জে উঠবে। তিনি বলেন, ইসলাম বিরোধী ওই অপশক্তি প্রকাশ্য মোকাবিলায় ব্যর্থ হয়ে ইদানিং পেছনের দরজায় হামলা করছে বলে মনে হয়। হেফাজতের ভেতরে ঘাপটি মেরে থাকা এবং হেফাজতের কোনো স্তরের কমিটিতে না থাকা একটি সিন্ডিকেট জ্ঞাতে-অজ্ঞাতে আজ নাস্তিক্যবাদীর খেলনায় পরিণত হয়েছে। তারা হেফাজতে ইসলাম, হেফাজতের শুরু থেকে সংশ্লিষ্ট ত্যাগী নেতৃবৃন্দ, আমার ও আমার ছেলের বিরুদ্ধে সিন্ডিকেটেড জঘন্য কুৎসা ও অপপ্রচারে লিপ্ত রয়েছে। তারা ভেতর থেকে এসব অপপ্রচার করে হেফাজতে ইসলামকে দুর্বল করতে চায়, সংগঠনটির ইমেজ নষ্ট করতে চায় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টি করতে চায়।
আল্লামা শফী বলেন, কোনো অপশক্তির ষড়যন্ত্রই এ দেশের ইমান রক্ষার আন্দোলন হেফাজতকে ধ্বংস করতে পারবে না ইনশাআল্লাহ। তারাই ধ্বংস হয়ে যাবে না। দেশবাসীকে ষড়যন্ত্রকারী দুষ্টচক্র কর্তৃক হেফাজতে ইসলামের কল্পিত ভাঙার অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহ আহমদ শফী

১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ