Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

বন্দুকযুদ্ধে খুনি চাচার মৃত্যু

চট্টগ্রামে শিশু খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম


পুত্রের ছুরিতে প্রাণ গেল বাবা
চট্টগ্রামে খুনোখুনি চলছেই। স্বজনের রক্তে রঞ্জিত হচ্ছে হাত। নগীর আগ্রাবাদে শিশু ভাতিজাকে নির্মমভাকে গলা কেটে হত্যা করেছে চাচা। এর কয়েক ঘণ্টার মধ্যে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে প্রাণ গেছে খুনির। চন্দনাইশে পুত্রের ছুরিকাঘাতে খুন হয়েছেন পিতা। মঙ্গলবার রাতে এই দুটি খুন ও বন্দুকযুদ্ধে প্রাণহানীর ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ হাজীপাড়ায় শিশু খুনের ঘটনা ঘটে। জলিল ম্যানশনের বাসিন্দা ছোটভাই রাশেদের স্ত্রী নিলু আক্তারের সাথে ঝগড়ার এক পর্যায়ে তিন বছরের শিশু মেহেরাবক গলা কেটে হত্যা করে তার জসিম উদ্দিন রাজু। খবর পেয়ে পুলিশ রাত ১২টায় শিশুটির লাশ উদ্ধার করে। এই ঘটনায় নিলু আক্তার বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, নিহত জসিম একজন পেশাদার ছিনতাইকারী ও মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে পুলিশ সদস্য খুন-ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা আছে। ২০১৪ সালের ১৩ জানুয়ারি জসিম ও তার সহযোগীরা নগরীর আগ্রাবাদ এলাকায় পুলিশ সদস্য নায়েক ফরিদ উদ্দিনকে ছুরিকাঘাতে খুন করে। ২০১৮ সালের ১৪ মে নগরীর হাজীপাড়ায় খোরশেদ হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছিল। জামিনে এসে জসিম আবারও নানা অপকর্মে জড়িয়ে পড়ে। এদিকে চন্দনাইরে বরমা কেশুয়া পূর্বপাড়ায় ছেলে নঈম উদ্দিনের ছুরিকাঘাতে পিতা কামাল উদ্দিন খুন হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় এই খুনের ঘটনায় পুত্রকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে জানান ওসি কেশব চক্রবর্ত্তী।
তিনি বলেন, প্রাথমিকভাবে পারিবারিক কলহে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘরের ভেতরেই খুনের ঘটনা ঘটে। ফলে কে খুনি তা নিশ্চিত নয়। প্রতিবেশিরা জানায়, কথা কাটাকাটির এক পর্যায়ে পিতাকে ছুরিকাঘাত করে পুত্র। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ

২৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ