Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কামরাঙ্গীর চরে দগ্ধ আরো এক পোশাক শ্রমিকের মৃত্যু

প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কামরাঙ্গীর চরের আলীনগর এলাকায় পোশাক কারখানায় অগ্নিকা-ের ঘটনায় দগ্ধ ছয় শ্রমিকের মধ্যে গতকাল শনিবার মনির (১৬) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই ঘটনায় নিহতের সংখ্যা দাড়ালো ৫-এ।
গতকাল শনিবার মারা যাওয়া মনির ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।
উল্লেখ্য, গত ২৩ জুলাই ভোরের দিকে কামরাঙ্গীর চরে একটি তৈরি পোশাক কারখানায় অগ্নিকা-ের ঘটনা ঘটে। এতে ছয় পোশাক শ্রমিক দগ্ধ হয়েছিলেন।
ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
এদিকে রাজধানীর গুলশান-২ নম্বরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গতকাল সোহেল (২৪) নামে এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে। তিনি নেত্রকোনার পূর্বধলা এলাকার আব্দুল হকের ছেলে।
নিহতের ভাই জুয়েল বলেন, গুলশান-২ নম্বরের ৫৭ নম্বর রোড়ে একটি নির্মাণাধীন ১৩ তলা ভবনের ১০ তলায় রংয়ের কাজ করার সময় হঠাৎ নিচে পড়ে যায় সোহেল। এ সময় দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে ভর্তি করা হয়। দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কামরাঙ্গীর চরে দগ্ধ আরো এক পোশাক শ্রমিকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ