Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ভারতীয় পরিচালকের কুকীর্তি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

হোটেলে গিয়ে কথা বললেই মিলবে ভাল বাংলা সিনেমায় অভিনয়ের সুযোগ! ভারতের টালিগঞ্জের খ্যাতনামা পরিচালক ও প্রযোজক রাজীব কুমার বিশ্বাস নাকি এমন প্রস্তাবই দিয়েছেন শান্তা পাল নামে বাংলাদেশের এক নায়িকাকে। তিনি হচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সাবেক স্বামী।
বিনোদন ইন্ডাস্ট্রিতে দু’বছর ধরে হ্যাশ মিটু আন্দোলনের জোয়ার বইছে। হলিউড, বলিউড পেরিয়ে টলিউডেও কাদা ছোঁড়াছুড়ি হয়েছে! পরিচালক রাজীব কুমার বিশ্বাসের বিরুদ্ধে ছবিতে সুযোগ দেওয়ার বিনিময়ে অশ্লীল প্রস্তাব দেওয়ার গুরুতর অভিযোগ আনলেন বাংলাদেশি অভিনেত্রী শান্তা। যদিও এ প্রসঙ্গে পরিচালকের দিক থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে শান্তা জানিয়েছেন, ফেসবুকের মাধ্যমেই তার যোগাযোগ হয় টলিউড পরিচালক রাজীব কুমারের সঙ্গে। তিনি তাকে চিনতেন না! রাজীবই তাকে বলেন যে, একটি ছবির বিষয়ে কথা বলার জন্য তিনি নাকি ঢাকা যাবেন।

রাজীব আরো বলেন, অভিনেত্রী যদি তার ছবিতে কাজ করতে রাজি থাকেন, তাহলে হোটেলে গিয়ে কথা বলতে হবে। তবে অভিযোগ এখানেই শেষ নয়! শান্তার কথায়, পরিচালক নাকি তাকে কুপ্রস্তাব দেওয়ার পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। তবে তিনি রাজি হননি!
বাংলাদেশি নায়িকা হলেও ইতোমধ্যেই তিনি ভারতীয় বিনোদনজগতে শিকে ছিঁড়েছেন। একটি দক্ষিণী ছবিতে অভিনয় করবেন বলে জানা গেছে। লকডাউন উঠে গেলেই শুরু হবে শুটিং। শুধু তেলেগু ছবিই নয়, একটি বাংলা ছবির কাস্টিংয়ের তালিকাতেও নাম লিখিয়ে ফেলেছেন তিনি! যেখানে শান্তার বিপরীতে অভিনয় করবেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। তবে সেই ছবির কাজ শুরুর আগেই পরিচালকের তরফে কুপ্রস্তাব পেয়েছেন বলে জানান সংশ্লিষ্ট অভিনেত্রী। সূত্র : সংবাদ প্রতিদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন