Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

চোর গ্রেফতারে তৎপর পুলিশ

মাস্ক পড়ে মোটরসাইকেল চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মিরপুর এলাকায় মাস্ক পড়ে বাসা থেকে একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে মোটরসাইকেল চুরি হওয়ার পর চোরকে শনাক্ত করেছে পুলিশ। এরপর থেকে তাকে গ্রেফতারে মাঠে নেমেছে তারা। কিন্তু গতকাল পর্যন্ত তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এসি মফিজুর রহমান পলাশ এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, গত ২৮ জুন বিকাল ৫টা থেকে ৬টার মধ্যে মিরপুর থানার দক্ষিণ পীরেরবাগের ১৫১/২/ই বাসার নিচ থেকে একটি সাদা মোটরসাইকেল চুরি হয়। মোটরসাইকেলের রেজিস্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো ল-২০-১৬১৫। এ ঘটনায় গত ১ জুলাই মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।
ওই মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ সিসি ক্যামেরা থেকে ফুটেজ সংগ্রহ করে। ওই ফুটেজে দেখা যায়, কালো টি শার্ট, সাদা আফপ্যান্ট, পায়ে সাদা স্লিপার ও মুখে সাদা মাস্ক পরিহিত ব্যক্তি হেঁটে বিল্ডিংয়ের উপর দিকে দেখতে দেখতে আসছে। অপর একটি ফুটেজে দেখা যায় একই ব্যক্তি সাদা হেলমেট পড়ে মোটরসাইকেলটি চুরি করে হেঁটে নিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

৫ আগস্ট, ২০২০
১০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ