Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

শিল্পা শেট্টির নামে লখনউয়ে কোটি টাকার জালিয়াতি মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৯:৫৩ এএম

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। অভিনয়ের পাশাপাশি নানা প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। এবার নায়িকার নামে কোটি টাকার জালিয়াতির অভিযোগে লখনউয়ে দায়ের হলো মামলা।

জানা গেছে, শিল্পা শেট্টিকে নিজেদের কোম্পানির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর দাবি করে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে মুম্বাইয়ের আয়োসিস স্পা অ্যান্ড ওয়েলনেস কোম্পানির বিরুদ্ধে। এই অভিযোগে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক কিরণ বাওয়া ও পরিচালক ভাসিন সহ ৬ জনের বিরুদ্ধে লখনউয়ের হজরতগঞ্জে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি প্রসঙ্গে গণমাধ্যমে হজরতগঞ্জের এসিপি অভয় কুমার জানান, প্রতারণার অভিযোগে আয়োসিস স্পা অ্যান্ড ওয়েলনেসের এমডি ও পরিচালক সহ ৬ জনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। আপাতত তদন্তের কাজ শুরু হয়েছে।

অভয় আরও বলেন, ২০১৮ সালে আয়োসিস স্পা অ্যান্ড ওয়েলনেস লিমিটেড কোম্পানির তরফে হজরতগঞ্জে বেশকিছু ফ্রাঞ্চাইজি খোলা হয়। কোম্পানির পরিচালকের দাবি, তাদের নতুন ফ্রাঞ্চাইজিগুলো উদ্ভোদনের কথা ছিলো এই কোম্পানির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর শিল্পা শেট্টির। শুধু তাই নয়, প্রচারের স্বার্থে অভিনেত্রীর বেশকিছু ছবি ব্যবহার করা হচ্ছিলো কোম্পানির বিভিন্ন ধরনের পণ্যে। যদিও বিষয়টি সম্পর্কে শিল্পা শেট্টির কোন ধারণাই নেই বলে মন্তব্য করেছেন এসিপি অভয় কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ